• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে ২৬৫০ লিটার ট্রেনের চোরাই তেলসহ আটক ৪

  নাটোর প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৭
চোরাই তেল
চোরাই তেলসহ আটককৃতরা (ছবি: দৈনিক অধিকার)

নাটোরের লালপুরের শ্রীরামগাড়ি এলাকা থেকে ট্রেনের ২ হাজার ৬৫০ লিটার চোরাই তেলসহ চার জনকে আটক করেছে র‌্যাব। এ সময় চোরাই তেল বহনকারী একটি ইজিবাইক জব্দ করা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শ্রীরামগাড়ি এলাকায় অভিযান এই বিপুল পরিমাণ চোরাই তেল আটক করা হয়।

আটককৃতরা হলো-  শ্রীরামগাড়ী এলাকার রইস উদ্দিনের ছেলে চাঁন মিয়া (৪০), পাবনার ঈশ্বরদী উপজেলার নুরু শেখের ছেলে বিপুল শেখ (৩০), একই এলাকার আব্দুর রহিমের ছেলে মিজাউল ইসলাম (২৮) ও আতাইকুলা উপজেলার মধুপুর গ্রামের মজিদ মণ্ডলের ছেলে সাহেদুল ইসলাম (১৯)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার রাজিবুল আহসান জানান, গত রাতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একদল সদস্য গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার শ্রীরামগাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় ১৩টি ড্রামে ট্রেনের ২ হাজার ৬৫০ লিটার চোরাই জ্বালানি তেল উদ্ধার করা হয়। সেই সঙ্গে তেলবহনকারী একটি ইজিবাইক জব্দ করা হয়। এ সময় ট্রেনের তেল চুরি চক্রের চাঁন মিয়া, বিপুল শেখ, মিজাউল ইসলাম ও সাহেদুল ইসলাম নামের চার সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। আটককৃতরা লালপুর উপজেলা এবং পাবনা জেলার বাসিন্দা।

দীর্ঘ দিন ধরে নাটোরের বেশ কয়েকটি স্টেশনে ট্রেনের জ্বালানি তেল ডিজেল চুরি করে আসছে বলে জানান র‌্যাব কমান্ডার।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড