• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে বখাটে স্টাইলে চুল না কাটাতে পুলিশের নির্দেশনা

  সোনারগাঁও প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫৭
আবুল কালাম আজাদ
কাচঁপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ে এসআই আবুল কালাম আজাদ। (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ মাদক, ইভটিজিং ও ডেঙ্গু মশক নিধনে করনীয় সচেতনতা বিষয়ক নির্দেশনা ও ছাত্রদের বখাটে স্টাইলে চুল না কাটার নির্দেশ দিয়েছেন। কেউ অমান্য করলে নিয়ে গিয়ে মাথা ন্যাড়া করে দেওয়া হবে। শনিবার (০৭ সেপ্টেম্বর) কাচঁপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিদ্যালয়ের শিক্ষকদের কথা মনোযোগ সহকারে শুনবে তারা যা বলবে তোমরা তাই শিখবে। একজন শিক্ষক একজন পিতার মত। পিতা-মাতা যেমন সন্তানের অমঙ্গল চায় না তেমনি শিক্ষকরাও ছাত্রদের অমঙ্গল চায়না।

তিনি আরও বলেন, তোমরা সব সময় বিদ্যালয় থেকে নির্ধারণ করা স্কুল ড্রেস অনুযায়ী মাথার চুল কেটে আসবা। কেউ যদি শিক্ষকদের কথা অমান্য করে নিজের ইচ্ছে মতো চুল কেটে বিদ্যালয়ে আসো তাহলে নাপিত এনে মাথা ন্যাড়া করে দিবো। আমরা চাইনা নাপিত এনে তোমাদের মাথা ন্যাড়া করে তোমাদের লজ্জা দেওয়া হওক। তাই তোমরা শিক্ষকের কথা মত মাথার চুল কেঁটে আসবা আমরা মাঝে মধ্যে এসে তোমাদের খোঁজ খবর নিব। যাতে কোন বখাটে বিদ্যালয়ের চলাকালীন সময় কোন ছাত্রীকে রাস্তায় দাড়িয়ে ইভটিজিং করতে না পারে। সেজন্য তোমরাও আমাদের সহযোগিতা করবে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড