• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে দিনব্যাপী ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

  ঝালকাঠি প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৩
ট্রফিক পুলিশ
এভাবেই সড়কের বিভিন্ন মোটরযান থামিয়ে কাগজপত্র চেক করে জেলা ট্রাফিক পুলিশ বিভাগ (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠিতে মোটরযান চালকদের ড্রাইভিং লাইসেন্সসহ সকল প্রকার বৈধ কাগজপত্র না থাকার শর্তে জেলা পুলিশ জিরো টলারেন্স ঘোষণা করে কাজ করে যাচ্ছে। 

এরই ধারাবাহিকতায় পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নির্দেশে শনিবার (৭ সেপ্টেম্বর) দিনব্যাপী ঝালকাঠি বাসস্ট্যান্ড, কৃষ্ণকাঠি পেট্রলপাম্প মোড় এবং গাবখান সেতুর সংযোগ সড়কে সকল প্রকার ইঞ্জিনচালিত যানবাহনের কাগজপত্র যাচাই করেছে জেলা পুলিশের ট্রাফিক বিভাগ। 

এ কর্মসূচির মাধ্যমে যেসব মোটরযানের কাগজপত্র ত্রুটিযুক্ত সেসব চালকদের বিরুদ্ধে মামলা দেওয়া হয় এবং যেসব যানবাহনের কাগজপত্র ত্রুটিমুক্ত তাদের ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়েছে। বেশিরভাগ মোটরসাইকেলে প্রয়োজনীয় কাগজ ও হেলমেট না থাকায় গতকাল একদিনে অর্ধশত মামলা দেওয়া হয়। 

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জানান, গত আগস্ট মাস থেকেই সপ্তাহের প্রতি শনিবার ঝালকাঠি ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। এ সময় সড়কে যান চলাচলে বৈধ কাগজ সঙ্গে না রাখার বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করার কথাও উল্লেখ করেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। 

পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন, সদর থানার ইন্সপেক্টর আবু তাহের, সদর ফাঁড়ির ট্রাফিক ইন্সপেক্টর হাবিবুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর আদিল আকবর, ট্রাফিক সাবইন্সপেক্টর শামসুদ্দিন আহম্মেদ, ট্রাফিক সার্জেন্ট আবদুল্লাহ আল মেহেদি হাসান, ট্রাফিক সার্জেন্ট তরিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড