• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজাদপুরে ঘুমন্ত দম্পতিকে পিটিয়ে হত্যাচেষ্টা

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৭
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ঘুমন্ত এক দম্পতিকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত ওই দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাতে শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গোপালপুর গ্রামের আলী রেজা চৌধুরী (৫৫) ও তার স্ত্রী বুলবুলি খাতুন (৫০) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে একই গ্রামের মুছা মণ্ডল সন্ত্রাসী বাহিনী নিয়ে আলী রেজার ঘরের টিনের বেড়া ও দরজা ভেঙে অতর্কিত হামলা চালায় এবং দুইজনকে বেধড়ক মারপিট করে। এ সময় তাদের আত্মচিৎকারে ভাতিজা রাকিব চৌধুরী ও রাকিবের মা রুমা খাতুন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরও মারপিট করে পালিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন আলী রেজা চৌধুরী জানান, সন্ত্রাসী মুছা মণ্ডল এলাকায় আধিপত্য বিস্তারের জন্য আমার এবং আমার পরিবারের সদস্যদের ওপর রাতের আধারে হামলা চালিয়েছে। শুধু মারপিট ও ঘরবাড়ি ভাঙচুরই নয় আমার পুত্রবধূর ১০ ভরি সোনার গহনা ও নগদ পাঁচ লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

এ ঘটনায় শাহাজদপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড