• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২, থানায় মামলা

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৪
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে সামাদ (৭০), লিটন (৩০), এমদাদুল হক (৩৫), রইছা বেগম (৬৫), ছালাম (২১), খোদেজা (৬০), সুমন (৩৫) ও রিয়াজকে (২৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমীরচর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ গেলেও কাউকে আটক করতে পারেনি।

এ ঘটনায় শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে এক পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক মাস আগে ভিসা দেওয়ার কথা বলে কদমীরচর এলাকার সামাদ তার নিকট আত্মীয় রিয়াজের কাছ থেকে মোটা অঙ্কের টাকা নেয়। পরে ভিসা না দিয়ে নানা তালবাহানা করতে থাকেন তিনি। এরই জেরে শুক্রবার রাতে পাওনা টাকা ফেরত চাইলে তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ বিজয় কুমার কর্মকার জানান, ‘খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শনে যায় পুলিশ। শুনেছি সংঘর্ষে উভয়পক্ষের কয়েকজন আহত হয়েছেন।’

তিনি বলেন, শনিবার একপক্ষ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ সময় অভিযোগের ভিত্তিতে তদন্তের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড