• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ভারতীয় নাগরিকসহ আটক ২

  শেরপুর প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৪
আটক
আটককৃত দুইজন ( ছবি : দৈনিক অধিকার )

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে ভারতের আসাম রাজ্যের এক নাগরিকসহ দুইজনকে আটক করেছে বিজিবি। শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভারতের আসাম রাজ্যের দক্ষিণ শালমারা জেলার মানকেরচর থানার কাকড়িমারার শঠিমারী গ্রামের খলিল মিয়ার ছেলে মফিজল হক (৩০) ও শ্রীবরদী সীমান্তের খারামোরা গ্রামের আব্দুল মতিনের ছেলে সুমন মিয়া (২৪)।

এ সময় তাদের কাছ থেকে ৩৭৫ পিস ইয়াবা ও দুই হাজার ২৫০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। শনিবার বিকালে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, শুক্রবার দিবাগত রাতে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন রাস্তায় ওই দুই যুবক ঘোরাঘুরি করছিল। এ সময় তাওয়াকোচা বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদেরকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৩৭৫ পিস ইয়াবা ও ২ হাজার ২৫০ ভারতীয় রুপি উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, তাদের বিরুদ্ধে মাদক আইনসহ পৃথক তিনটি মামলা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড