• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুদকে কেন্দ্র করে ঝগড়ায় গৃহবধূর আত্মহত্যা

  কাপ্তাই প্রতিনিধি, রাঙ্গামাটি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৯
নিহত
নিহত গৃহবধূ বিবি রহিমার মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

গ্রামীণ ব্যাংক ও ক্ষুদ্র ঋণ প্রদানকারী প্রতিষ্ঠান আশার কিস্তির বকেয়া সুদের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার জেরে বিবি রহিমা (৪৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) ভোররাতে রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার বাঁশকেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রহিমা ওই এলাকার মো. জয়নাল আবেদীনের স্ত্রী।

নিহতের স্বামী জয়নাল আবেদীন বলেন, শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে কিস্তির বকেয়া সুদ নিয়ে স্ত্রী রহিমার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরই জেরে শনিবার ভোররাতে ঘরের আড়ায় সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করে তার স্ত্রী। এ সময় তাদের গ্রামীণ ব্যাংক ও আশা সংস্থার কিস্তি ছিল বলে উল্লেখ করেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন জানান, কাপ্তাইয়ের বাঁশকেন্দ্র এলাকায় শুক্রবার রাতে স্থানীয় জয়নাল আবেদীনের সঙ্গে বিভিন্ন সংস্থায় বকেয়া কিস্তির সুদের টাকা নিয়ে ঝগড়া করে তার স্ত্রী বিবি রহিমা। পরে শনিবার ভোর ৪টার দিকে রহিমা আত্মহত্যা করে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড