• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু ধর্ষণ চেষ্টায় সেই বাবুর্চি গ্রেফতার 

  বরিশাল প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৪
আটক
আটককৃত ধর্ষক ( ছবি :দৈনিক অধিকার )

বরিশালে ৮ বছরের শিশু ধর্ষণচেষ্টার মামলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবামেক) বাবুর্চি মো. হানিফ ওরফে নয়নকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব-৮। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৮ এর সদর দপ্তরে সংবাদ সম্মলনে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মো. হানিফ ওরফে নয়ন বরিশাল নগরীর চরের বাড়ি এলাকার মৃত আফাত উদ্দিন ফকিরের ছেলে।

র‌্যাব জানায়, অভিযোগকারীর অভিযোগ মতে গ্রেফতারকৃত নয়ন ওই শিশুকে প্রায় তিন মাস ধরে যৌন হয়রানি করে আসছে। শিশুটির পরিবারের অনুপস্থিতিতে বিভিন্ন সময়ে চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে যেত এবং ধর্ষণ করার চেষ্টা করতো নয়ন। যা আশেপাশের প্রতিবেশীরা প্রায় সময় লক্ষ্য করতেন। 

র‌্যাব আরও জানায়, আসামি এবং বাদী আগে থেকেই শেরে বাংলা মেডিকেল কলেজের সামনে ৪র্থ শ্রেণি স্টাফ কোয়ার্টারে পাশাপাশি থাকতেন। ওই শিশু গত বুধবার কোয়ার্টারের সামনের মাঠে খেলা করছিল। এ সময় নয়ন তাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণচেষ্টা চালায়। এ সময় শিশুটি চিৎকার করলে মেয়ের অভিবাবক ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটিকে উদ্ধার করে। পরবর্তীতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড