• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুরাগে নিখোঁজের ২৪ ঘণ্টা পরও উদ্ধার হয়নি যুবক

  গাজীপুর প্রতিনিধি

০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৯
নদী
নিখোঁজের সন্ধানে চলছে উদ্ধার কার্যক্রম (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীতে ডুবে তমাল দেবনাথ (২৪) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চা বাগান এলাকায় ইঞ্জিনচালিত নৌযানে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিনি।   

নিখোঁজ তমাল নরসিংদীর মনোহরদী থানার চালাকচর এলাকার সুভাস দেবনাথের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর ভুষির মিল এলাকার ইস্ট-ওয়েস্ট নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মকর্তা কবিরুল ইসলাম জানান, গাজীপুর সদর থানার বোর্ডবাজার এলাকা থেকে বন্ধুরা মিলে ইঞ্জিনচালিত নৌকাযোগে তুরাগ নদীতে বেড়াতে যায়। কালিয়াকৈর উপজেলার চা বাগান এলাকার শ্যালোঘাটে নৌকাটি আসলে তমালসহ কয়েকজন বন্ধু তুরাগ নদীতে গোসল করার সিদ্ধান্ত নেয়। নদীতে গোসল করার পর তার বন্ধুরা পানি থেকে উঠলেও তমাল উঠতে পারেনি। পরে তমালকে খুঁজে না পেয়ে বন্ধুরা জাতীয় হেল্পলাইন ৯৯৯ কল করে। কল করার পরে তমালকে উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান পরিচালনা করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো তমালকে উদ্ধার করা সম্ভব হয়নি। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড