• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোনের বাড়ি বেড়াতে এসে প্রাণ হারাল মাহিনূর

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৪৬
নিহত
ছবি : ফাইল ফটো

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বড় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে ব্রহ্মপুত্র নদে নৌভ্রমণে গিয়ে পানিতে ডুবে মাহিনূর তাসমিয়া তৃনা (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ব্রহ্মপুত্র নদ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশু মাহিনূর তাসমিয়া তৃনা কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের নন্দীপুর গ্রামের আকবর হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকালে পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের আলগীরচর এলাকার ব্রহ্মপুত্র নদের বর্ষার পানিতে স্বজনদের সঙ্গে নৌকায় ঘুরার সময় তৃনা নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়ে রাত ৮টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, শুক্রবার বিকালে ব্রহ্মপুত্র নদের বর্ষার পানিতে স্বজনদের সঙ্গে নৌকায় করে ঘুরার এক পর্যায়ে তৃনা নৌকা থেকে পানিতে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালিয়ে মেয়েটির কোনো সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে রাত ৮টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে ময়না তদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড