• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাটি খুঁড়ে মিলল দেশীয় অস্ত্র ও সামরিক পোশাক

  উখিয়া প্রতিনিধি, কক্সবাজার

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪১
সামরিক বাহিনীর পোশাক
উদ্ধারকৃত অস্ত্র ও সামরিক বাহিনীর পোশাক (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে মাটিতে পুঁতে রাখা অবস্থায় দেশীয় তৈরি আধুনিক বন্দুক, গুলি, কার্তুজ ও সামরিক বাহিনীর পোশাক উদ্ধার করেছে উখিয়া থানা পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের উত্তর বড়বিলে উখিয়া থানার ওসি আবুল মনসুরের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, গোপন সংবাদের ভিত্তিতে হলদিয়ার উত্তর বড়বিলের পাহাড়ি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় মাটিতে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার করা হয়েছে দুইটি এক নলা বন্দুক, একটি ত্রি রাইফেল সদৃশ অস্ত্র ও একটি আধুনিক অস্ত্র, ছয় রাউন্ড গুলি, দুইটি কার্তুজ ও সামরিক বাহিনীর ন্যায় দুইটি পোশাক, আনসার ক্যাপ চারটি, ব্লেট এক জোড়া, পিটি শো এক জোড়া ও তিন জোড়া মুজা।

তিনি বলেন, পুলিশ সর্বোচ্চ জোর দিয়ে সন্ত্রাসীদের আটকের চেষ্টা চালাচ্ছে। তবে এখনো পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড