• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারাগারে বন্ধুকে গাঁজা দিতে গিয়ে ধরা পড়ল নয়ন 

  সারাদেশ ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৬
আটক
আটককৃত নয়ন ( ছবি : সংগৃহীত )

মাদক মামলায় যশোর কেন্দ্রীয় কারাগারে থাকা বন্ধুকে গাঁজা সরবরাহ করতে গিয়ে ধরা পড়েছে হাসান ইসলাম নয়ন নামে এক যুবক। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে যশোর কেন্দ্রীয় কারাগারে এ ঘটনা ঘটে। আটকের পর তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটককৃত নয়ন যশোর সদর উপজেলার নীলগঞ্জ তাতীপাড়া এলাকার শহিদুল ইসলাম শহিদের ছেলে।

জানা যায়, হাসান ইসলাম নয়ন স্প্রিংপাতির দোকানে কাজ করে। তার বন্ধু একই এলাকার মহাদেবের ছেলে রুদ্র কয়েকদিন আগে ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়। বর্তমানে যশোর কেন্দ্রীয় কারাগারে রয়েছে রুদ্র। শুক্রবার বিকালে বন্ধু রুদ্রের জন্য ৪০ গ্রাম গাঁজা কিনে নিয়ে যশোর কেন্দ্রীয় কারাগারে দেখা করতে যায়। কিন্তু কারা ফটকের সামনে গেলেই কারারক্ষীরা তাকে দাঁড় করিয়ে কাছে কিছু আছে কি না জানতে চান। এ সময় কিছুই নেই বলে দাবি করে নয়ন। ফলে তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে কারারক্ষীরা থানা পুলিশকে অবহিত করেন।

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার (কারাধ্যক্ষ) আবু তালেব জানান, বিকালে নয়ন নামে এক যুবক গাঁজা নিয়ে কারাগারে প্রবেশ করার সময় ধরা পড়েছে। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানা পুলিশের এসআই জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ সময় নয়নের ঘনিষ্ট বন্ধু রুদ্র বলে জানায়। তাকে দেখার জন্য এবং সেবনের জন্য কিছু গাঁজা নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করেছে। কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই জিয়াউর রহমান জানান, আটক নয়নের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার (কারাধ্যক্ষ) আবু তালেব জানান, বিকালে নয়ন নামে এক যুবক গাঁজা নিয়ে কারাগারে প্রবেশ করার সময় ধরা পড়েছে। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড