• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঘায় এক হাজার ইয়াবাসহ নারী চোরাকারবারি আটক

  রাজশাহী প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩০
আটক
এক হাজার পিস ইয়াবাসহ আটককৃত ফরিদা পারভীন (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীর বাঘা উপজেলার সীমান্ত এলাকায় কৌশলে নিজের শরীরে এক হাজার পিস ইয়াবা লুকিয়ে পাচারকালে ফরিদা পারভীন (৩৫) নামে এক নারী চোরাকারবারি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আটককৃত ফরিদা পারভীন পার্শ্ববর্তী চারঘাট উপজেলার রাওথা গ্রামের জান আলমের স্ত্রী।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার আলাইপুর বিজিবির একটি টহল দল উপজেলাধীন গোকুলপুর খেয়া ঘাটে অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে বাঘা থানায় হস্তান্তর করে বিজিবি সদস্যরা।

বাঘা থানায় দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, বাঘার পার্শ্ববর্তী চারঘাট উপজেলার রাওথা গ্রামের জান আলমের স্ত্রী ফরিদা পারভীন শুক্রবার কুষ্টিয়া জেলার দৌলতপুর সীমান্ত এলাকার বাংলা বাজার থেকে পাবনা যাওয়ার উদ্দেশ্যে নদীপথে সকাল ১০টার দিকে ইঞ্জিনচালিত নৌকায় বাঘার গোকুলপুর ঘাটে এসে পৌঁছায়। এ সময় বাঘা উপজেলা আলাইপুর সীমান্তরক্ষী বিজিবি ক্যাম্পের কয়েকজন সৈনিক গোপন সংবাদের ভিত্তিতে ওই নারীকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করলে অভিনব কায়দায় শরীরে জড়ানো অবস্থায় এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাইপুর সীমান্তরক্ষী বিজিবি ক্যাম্পের পক্ষে নায়েক সিদ্দিকুর রহমান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড