• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রওশনের বিরুদ্ধে মহিলা পার্টির ঝাড়ু মিছিল

  সারাদেশ ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:২২
ঝাড়ু মিছিল
রওশনের বিরুদ্ধে ঝাড়ু মিছিলে মহিলা পার্টির সদস্যরা (ছবি : সংগৃহীত)

সদ্য প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদেরের চলমান বিরোধের প্রতিবাদে রওশনের বিরুদ্ধে রংপুরে ঝাড়ু মিছিল করেছেন জাতীয় মহিলা পার্টির নেতাকর্মী ও সমর্থকেরা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে বিভাগীয় শহরের সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে এ ঝাড়ু মিছিলটি বের হয়ে সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে রওশন এরশাদের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় অংশগ্রহণকারী নেতা-কর্মী ও সমর্থকেরা। 

মিছিল শেষে সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে সমাবেশে করেন তারা।

সমাবেশে বক্তৃতাকালে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত এরশাদ কর্তৃক ঘোষিত বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের সমর্থন করে নেতারা বলেন, রওশন এরশাদকে কোনোভাবেই জাপার চেয়ারম্যান মানবেন না দলীয় দুর্গ হিসেবে পরিচিত রংপুর অঞ্চল ও বিভাগীয় নেতা-কর্মীরা। তাই দুর্বার আন্দোলন গড়ে তুলতে নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার পাশাপাশি রওশন এরশাদ ও ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদসহ সমস্ত দালালদের ২৪ ঘণ্টার মধ্যে দল থেকে বহিষ্কারের দাবি জানান তারা।

সমাবেশে জেলা জাতীয় মহিলা পার্টির সভানেত্রী নাঈম জেসমিন, সেক্রেটারি জোসনা বেগম, মহানগর সভানেত্রী জেসমিন বেগম ও সাধারণ সম্পাদক জেসমিন আখতার প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় লালমনিরহাটে রওশন এরশাদের কুশপুতুল দাহ করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন স্থানীয় জাতীয় পার্টির নেতা-কর্মী ও সমর্থকেরা। ফলে ক্রমাগত বিরোধীদের এ বিক্ষোভে উত্তাল হয়ে উঠছে জাতীয় পার্টির দুর্গখ্যাত রংপুর অঞ্চল।

উল্লেখ্য, জাতীয় সংসদে বিরোধীদলীয় নেতা নির্ধারণকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের পক্ষ থেকে সংসদের স্পিকারকে চিঠি দেওয়ায় আপত্তি জানান দলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের স্ত্রী রওশন এরশাদ। ফলে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে দ্বন্দ্ব দেখা দেয় জাতীয় পার্টিতে। এ দ্বন্দ্বের জেরে বৃহস্পতিবার রাজধানীতে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলনও করেছেন জিএম কাদের ও রওশন এরশাদ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড