• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি হাসপাতাল রূপ নিয়েছে বিয়ে বাড়িতে, অসহায় রোগীরা

  গাজীপুর প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৩
হাসপাতালে বিয়ে
হাসপাতালে বিয়ের আয়োজন ( ছবি : সংগৃহীত )

গাজীপুর মহানগরীর টঙ্গীতে হাসপাতালের ভেতরে চিকিৎসাসেবা বন্ধ করে বিয়ের অনুষ্ঠান করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, ২৫০ শয্যার হাসপাতালটিতে ভর্তি রোগীর সংখ্যা প্রায় ১০০ জন। এছাড়া ভেঙ্গু সেলে আরও ১৭ জন রোগী ভর্তি রয়েছেন।

জানা যায়, বৃহস্পতিবার হাসপাতালটির বাবুর্চি আজগর আলীর মেয়ের গায়ে হলুদের অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাসপাতালটির এক তলা থেকে তিন তলা পর্যন্ত বিয়ের অনুষ্ঠানের জন্য তোরণ দিয়ে সাজানো হয়েছে। পাশেই ব্যবস্থা করা হয়েছে রান্নার ও দুপুরের খাবারের আয়োজন। এছাড়া বিয়ের অনুষ্ঠানে উচ্চ শব্দে বাজানো হয় গান।

পরে স্থানীয়রা টঙ্গী পূর্ব থানাকে অবহিত করলে থানা পুলিশের একটি দল বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ করে দেয়। পর দিন শুক্রবার সকাল থেকে ফের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করা হয়েছে বলে জানা যায়।

চিকিৎসাসেবা নিতে আসা একাধিক রোগীর স্বজনরা জানায়, বৃহস্পতিবার বিকাল থেকে উচ্চ শব্দে গান বাজাতে শুরু করে এবং রান্নার ধোয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে হাসপাতালটির বেশ কয়েকটি ওয়ার্ড (কক্ষ)।

এ ব্যাপারে জানতে চাইলে হাসপাতালটির আবাসিক মেডিকেল অফিসার মো. পারভেজ হোসেন বলেন, হাসপাতালে এমন কোনো অনুষ্ঠান পরিচালনার অনুমতি নেই।

হাসপাতালটির পরিচালক ডা. কমরউদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের (ওসি) মো. কামাল হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। রাতেই বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ করে দেই। তবে এখন আবার শুরু করেছে কি না সেটা জানি না।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড