• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে পুলিশি অভিযানে মাদক কারবারি আটক

  সিলেট প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪০
আটক
ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ আটক হাবিবুর রহমান সেলিম (ছবি : দৈনিক অধিকার)

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবা ও একটি চোরাই মোটরসাইকেলসহ হাবিবুর রহমান সেলিম (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার কলাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত হাবিবুর রহমান কোম্পানীগঞ্জ সদরের বুড়দেও গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত হাবিবুর রহমান দীর্ঘদিন ধরে কোম্পানীগঞ্জ উপজেলায় ইয়াবার হোম ডেলিভারি ব্যবসা করে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার কলাবাড়ি এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানে ১০ পিস ইয়াবাসহ মাদক কারবারি হাবিবুর রহমানকে আটক করা হয়। পরে পুলিশের উপপরিদর্শক মিজানুর রহমান বাদী হয়ে ওই রাতেই হাবিবুরের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেন।

আটকের সত্যতা স্বীকার করে কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম জানান, কোম্পানীগঞ্জ মাদকমুক্ত না হওয়া পর্যন্ত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। এ সময় মাদক কারবারিদের কোনো ধরণের ছাড় দেওয়া হবে না, সবাইকে আইনের আওতায় আনা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড