• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে ডিবি পরিচয়ে দুই গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই

  সারাদেশ ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১০
সিরাজগঞ্জ
জেলার ম্যাপ

ডিবি পুলিশ পরিচয় দিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ার পূর্বদেলুয়া গ্রামের দুই গরু ব্যবসায়ীর কাছ থেকে ৩ লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সলঙ্গা এলাকায় আব্দুল করিম ও আব্দুল কাদের নামের দুই ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

তারা অভিযোগ করেন, তারা সিরাজগঞ্জের তাঁড়াশে গরু বিক্রি করে নছিমনে করে বাড়ি ফিরছিলেন। ঢাকা-রাজশাহী মহাসড়কের সলঙ্গা এলাকার দবিরগঞ্জের কাছে একটি কালো মাইক্রোবাস তাদের গাড়ির গতিরোধ করে। এ সময় কয়েক ব্যক্তি মাইক্রোবাস থেকে নেমে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে জানান, তাদের (গরু ব্যবসায়ীদের) বিরুদ্ধে চোরাই গরু বিক্রির অভিযোগ আছে। এরপর তাদের মাইক্রোবাসে তুলে নিয়ে মারধর করে এবং পিস্তল দেখিয়ে সঙ্গে থাকা ৩ লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে চোখ বেঁধে দুই কিলোমিটার দূরবর্তী কচুওয়ার বিলের পাশে ফাঁকা স্থানে মাইক্রোবাস থেকে তাদের নামিয়ে দেওয়া হয়।

এ ব্যাপারে উল্লাপাড়ার পুলিশ সার্কেলের এএসপি গোলাম রহমান জানান, তিনি ব্যবসায়ীদের টাকা ছিনতাইয়ের অভিযোগ পেয়েছেন। ঘটনাটি সলঙ্গা থানা এলাকায় হওয়ায় এ বিষয়ে ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানানো হয়েছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা জানান, গরু ব্যবসায়ীদের কাছ থেকে এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড