• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ জনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে এলাকাবাসী

  সারাদেশ ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০১
আটক
আটককৃত শিশির দত্ত ( ছবি : সংগৃহীত )

শরীয়তপুর সদর উপজেলায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন শিশির দত্ত (৩৫) নামে এক যুবক। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার বিলাশখান এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত শিশির দত্ত শরীয়তপুর শহরের পালং উত্তর বাজার এলাকার নারায়ণ দত্তের ছেলে। তিনি ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) শরীয়তপুর বিদ্যুৎ সরবরাহের পিচরেট মিটার রিডার হিসেবে কর্মরত আছেন।

জানা যায়, শিশিরের সঙ্গে দীর্ঘদিন ধরে ওই প্রবাসীর স্ত্রীর অবৈধ সম্পর্ক চলছিল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই প্রবাসী স্ত্রীর ঘরে ঢোকেন শিশির। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে দুজনকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলে। এক পর্যায়ে তাদের ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা দেওয়া হয়। পরে উত্তেজিত জনতা তালা খুলে তাদের দুজনকেই বের করে এনে গণধোলাই দেয়।

এ বিষয়ে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন জানান, শিশির থানা পুলিশের হেফাজতে রয়েছেন। আর ওই নারীকে আহত অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড