• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের এএসআইসহ তিনজন নিহতের ঘটনায় কাভার্ড ভ্যান চালক গ্রেফতার

  কুমিল্লা প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:০২
আটক
প্রতীকী ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় হাইওয়ে পুলিশের এএসআই আক্তার হোসেনসহ তিনজন নিহতের ঘটনায় চালককে গ্রেফতার করা হয়েছে। এ সময় চালকের সহকারী কাভার্ড ভ্যানের হেলপারকে সাক্ষী হিসেবে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) কুমিল্লা জেলার দাউদকান্দি টোল প্লাজা থেকে ওই চালককে আটক করা হয়। চালক মো. আলাউদ্দিন (২৫) নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার হাতিয়ালাগো বাড়ী লনুয়া গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে।

কুমিল্লার হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রহমত উল্লাহ জানান, গত ২ সেপ্টেম্বর সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি এলাকার বাবুর্চি বাজার এলাকায় চট্টগ্রামগামী দুইটি কাভার্ড ভ্যানের মধ্যে দুর্ঘটনা ঘটে। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি এ এস আই আক্তার হোসেন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করছেন। এ সময় গ্রেফতারকৃত চালক আলাউদ্দিন আরেকটি কাভার্ড ভ্যান নিয়ে এসে পুলিশের ভ্যানে ধাক্কা দেয়। এতে পুলিশের ওই এএসআইসহ তিনজন নিহত হয়। ওই দুর্ঘটনার ঘটনায় বৃহস্পতিবার চালক ও হেলপারকে আটক করা হয়। আটকের পর কাভার্ড ভ্যান চালককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড