• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড করায় বরিশালে আ. লীগ নেতা বহিষ্কার

  অধিকার ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫২
আওয়ামী লীগের লোগো

বরিশাল মহানগর আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মো. নাসিরউদ্দিন ওরফে নাসির কমান্ডারকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। নগরের আমানতগঞ্জে অবৈধ পলিথিনসহ আটক হওয়ায় তার বিরুদ্ধে এই সিদ্ধান্ত নেয় দলটি।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে বরিশাল মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হুমায়ুন কবিরের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ার্ড দলের সাংগঠনিক সম্পাদকের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহানগর আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক নাসির কমান্ডার সরকারি আইন অমান্য করে রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড সংগঠিত করায় আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় বরিশাল মহানগর আওয়ামী লীগের জরুরি সভায় তার দলীয় পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে বরিশাল শহরের আমানতগঞ্জ থেকে পাঁচ বস্তা অবৈধ পলিথিন শপিং ব্যাগসহ নাছির উদ্দিনসহ ২ জনকে আটক করে স্থানীয় ফাঁড়ি পুলিশের সদস্যরা।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড