• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুকে শিকলে বেঁধে নির্যাতন 

  ভোলা প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৬
শিশুকে নির্যাতন
শিশুকে শিকলে বেঁধে নির্যাতন ( ছবি : দৈনিক অধিকার )

ভোলায় গাছ থেকে সুপারি চুরির অপরাধে মো. আলাউদ্দিন নামে এক শিশুকে শিকল দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চর আনন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ফাতেমা বেগমকে আটক করে পুলিশ।

শিশু আলাউদ্দিন ওই এলাকার মো. কামাল দেওয়ানের ছেলে। আর আটককৃত ফাতেমা একই এলাকার প্রবাসী মোছলেহ উদ্দিনের স্ত্রী। এ ঘটনায় আলাউদ্দিনের চাচা বাদী হয়ে ৪ জনকে আসামি করে ভোলা থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে প্রবাসী মোছলেহ উদ্দিনের বাগানের গাছ থেকে সুপারি চুরির অপরাধে শিশু আলাউদ্দিনকে আটক করে তারা। পরে তাকে গলায় লোহার শিকল দিয়ে তালাবদ্ধ করে মারধর করেন প্রবাসী মোসলেহ উদ্দিনের স্ত্রী ফাতেমা এবং ওই এলাকার ইউসুফ পাটওয়ারী, মাইনউদ্দিন ও সামছুদ্দিন।

স্থানীয়রা ঘটনা জানতে পেরে রাতেই পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ওই শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে।

এ ঘটনায় বৃহস্পতিবার শিশু আলাউদ্দিনের চাচা বাদী হয়ে জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফাতেমা বেগমকে আটক করে পুলিশ।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া জানান, এ ঘটনায় শিশু আলাউদ্দিনের চাচা ইসমাইল হোসেন বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এর মধ্যে ফাতেমা বেগমকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড