• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গায়ে আগুন দেওয়া সেই প্রেমিকের মৃত্যু

  সাতক্ষীরা প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৫
গায়ে আগুন
প্রেমিকের মৃত্যু ( ছবি : দৈনিক অধিকার )

সাতক্ষীরার তালা উপজেলায় প্রেমে ব্যর্থ হয়ে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া প্রেমিক বিশ্বজিৎ দে (২২) ৫ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মারা গেছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত বিশ্বজিৎ সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের গোপালপুর গ্রামের সন্তোষ দের ছেলে।

স্থানীয়রা জানায়, বিশ্বজিৎ দের সঙ্গে উপজেলার হরিশচন্দ্রকাটির এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। গত ৩০ আগস্ট বিশ্বজিৎ তাদের সম্পর্কের কথা প্রেমিকার পরিবারকে জানাতে বিশ্বজিৎয়ের কয়েকজন বন্ধুকে পাঠায়। তবে ফলাফল উল্টো হয়েছে। এ সময় প্রেমিকার বাড়ির লোকজন তাদের ধরে মারধর করে।

এ ঘটনার প্রেক্ষিতে ৩১ আগস্ট সকালে বিশ্বজিৎ নিজে প্রেমিকার বাড়িতে গিয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু এতে বাড়ির লোকজনের কোনো সাড়া না পাওয়ায় এক পর্যায়ে সে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এতে প্রেমিক বিশ্বজিৎয়ের পুরো শরীরে আগুন ধরে গেলে সে নিজেই পাশের পুকুরে লাফ দেয়। এতে সে প্রাণে বেঁচে গেলেও তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এরপর ৫ দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বার্ন ইউনিটে তার মৃত্যু হয়।

এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, তিনিও বিষয়টি লোকমুখে শুনেছি। তবে পরিবারের পক্ষ থেকে থানায় কিছু জানানো হয়নি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড