• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে বিদ্যুৎস্পৃষ্টে বিএনপি নেতাসহ নিহত ২

  ময়মনসিংহ প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩০
বিদ্যুৎস্পৃষ্ট
ছবি : ফাইল ফটো

ময়মনসিংহের গৌরীপুরে বৈদ্যুতিক মোটরের ত্রুটি সারাতে গিয়ে আব্দুল হাই (৬০) নামে এক বিএনপি নেতা এবং ঈশ্বরগঞ্জে শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদের তারে জড়িয়ে রিফাত মিয়া (৮) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের নাহড়া গ্রামে বিএনপি নেতার বৈদ্যুতিক মোটরের ত্রুটি সারাতে গিয়ে এ দুর্ঘটনা এবং সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষাপুর ইউনিয়নের খানপাড়া গ্রামে শিয়াল মারার বৈদ্যুতিক ফাঁদের তারে জড়িয়ে স্কুল শিক্ষার্থীর বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর এ ঘটনা ঘটে।

গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বোকাইনগর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুল ইসলাম খান জানান, গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের নাহড়া গ্রামের মৃত জহুল আলীর ছেলে এবং বোকাইনগর ইউনিয়ন বিএনপির সহসভাপতি আব্দুল হাই বৃহস্পতিবার দুপুরে বৈদ্যুতিক মোটর দিয়ে বাড়ির পাশে নিজ পুকুরের পানি নিষ্কাশনের কাজ করছিলেন। এ সময় মোটরে ত্রুটি দেখা দেয়। আব্দুল হাই নিজে ত্রুটি সারাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অপর দিকে, ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষাপুর ইউনিয়নের খানপাড়া গ্রামের রিপন মিয়ার ছেলে এবং খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র রিফাত মিয়ার বাড়ির পাশেই তার চাচা আলফাজ মিয়ার মুরগির খামার রয়েছে। খামারে শিয়ালের উপদ্রব ঠেকাতে আলফাজ মিয়া সম্প্রতি বৈদ্যুতিক তার দিয়ে ফাঁদ পাতেন। 

বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার আগে রিফাত তার মাকে ভাত দেওয়ার কথা বলে চাচার মুরগির খামারের কাছে যায়। এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। পরে তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঈশ্বরগঞ্জের আঠারোবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল মোতালেব চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড