• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের আলামত যাচ্ছে সিআইডি ল্যাবরেটরিতে: আটকদের রিমান্ডের আবেদন

  যশোর প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৮
ধর্ষণ
ধর্ষণের অভিযোগে আটকরা (ছবি: দৈনিক অধিকার)

যশোরের শার্শা উপজেলার পুলিশের এসআই ও তার সোর্সের রিরুদ্ধে আসামির স্ত্রীকে ধর্ষণের অভিযোগের পর ওই নারীর স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। সেই সঙ্গে ধর্ষণের ঘটনায় আটক তিনজনকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে ধর্ষণের আলামত ঢাকার সিআইডির ল্যাবরেটরিতে পাঠানো হবে।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, মেডিকেল পরীক্ষায় তার বিশেষ অঙ্গে ঘটনার দিন শারীরিক সম্পর্কের আলামত সিমেন মিলেছে। এখন ডিএনএ টেস্টে প্রমাণ হতে পারে অভিযুক্ত ব্যক্তিরা এ ঘটনায় জড়িত কি না।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক জানান, বৃহস্পতিবার রাতে ধর্ষণের আলামত ঢাকায় সিআইডির ল্যারেটরিতে পাঠানো হবে। এছাড়া আজ আদালতে আটক তিনজনের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত আগামী ৮ সেপ্টেম্বর রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করেছেন।

প্রসঙ্গত, শার্শা উপজেলার লক্ষণপুরে ওই গৃহবধূর বাড়িতে ২ সেপ্টেম্বর রাতে গিয়ে তার ৫০ হাজার টাকা দাবি করেন গোড়পাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুল ও তার সোর্স। টাকা দিলে তার স্বামীর বিরুদ্ধে ৫৪ ধারার মামলা করে তার জামিনে সহায়তা করবেন বলে জানান। ফেনসিডিল মামলায় জেলহাজতে থাকা তার স্বামীকে কীভাবে ৫৪ ধারা দেবেন এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়। এক পর্যায়ে খায়রুল ক্ষিপ্ত হয়ে ওঠেন। এরপর তিনি ও কামারুল ওই নারীকে ধর্ষণ করেন। মঙ্গলবার দুপুরে ওই নারী যশোর জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্যে এলে বিষয়টি ফাঁস হয়।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড