• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

মায়ের দেওয়া বিষে প্রাণ গেল দুই সন্তানের

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩২
নিহত
নিহত শাম্মী আক্তার (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় পারিবারিক কলহের জেরে নুরবানু আক্তার নামে এক গৃহবধূ খাবারের সঙ্গে তার দুই সন্তানের মুখে বিষ দেওয়া সেই দ্বিতীয় সন্তান শাম্মী আক্তার (৬) মারা গেছে। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাম্মী আক্তার। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে শিশু বিশেষজ্ঞ ডা. শাহিন হায়দার। 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার রুহিয়া থানার ঘনিমহেষপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

এ দিন সকালে হাসপাতালে নিয়ে আসার আগেই প্রথম সন্তান নুরজামাল (১৮ মাস) মারা যায়। নিহত দুইজন ঘনিমহেশপুর গ্রামের সেলিম উদ্দীনের সন্তান।

জানা যায়, সকালে নুরবানুর স্বামী বাসা থেকে বের হয়ে যাবার পরই ওই গৃহবধূ তার দুই বাচ্চার মুখে বিষ দিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় স্থানীয় ও পরিবারের লোকেরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ছোট ছেলে নুরুজামালকে মৃত ঘোষণা করেন। এ সময় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন দ্বিতীয় সন্তান মেয়ে শাম্মী আখতার।

নুরবানুর স্বামীর দাবি বসতভিটার জমি নিয়ে চাচির সঙ্গে ঝগড়ার কারণে নিজের সন্তানকে বিষ খাইয়ে তার স্ত্রী আত্মহত্যার চেষ্টা করে। 

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, বাচ্চা দুটো মারা গেছে। তদন্ত শেষে ঘটনার সঙ্গে যারাই জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড