• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাউন্সিলরের বাসায় স্কুলছাত্রীকে ধর্ষণ, অবশেষে ধর্ষক গ্রেফতার

  টাঙ্গাইল প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩০
ধর্ষক বাচ্চু
গ্রেফতারকৃত ধর্ষক বাচ্চু মিয়া ( ছবি : দৈনিক অধিকার )

টাঙ্গাইলে প্রথম শ্রেণিতে পড়ুয়া ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বাবুর্চিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) ভোরে জেলার ঘাটাইল উপজেলার সাতকুয়া খাজার চালা পাহাড়ি গভীর জঙ্গল থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বাচ্চু মিয়া (৫০) টাঙ্গাইলের সদর উপজেলার পশ্চিম আকুরটাকুর পাড়ার হাউজিং মাঠ এলাকার মৃত তারাব আলীর ছেলে।

এর আগে গত ১ সেপ্টেম্বর দুপুরে টাঙ্গাইল শহরের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হেলার ফকিরের ভাড়া বাসায় ওই শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করে বাচ্চু মিয়া।

এ ব্যাপারে র‌্যাব-১২, সিপিসি-৩-এর কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, এ ঘটনার পর অভিযুক্ত বাচ্চু আত্মগোপনে ছিলেন। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সাতকুয়া খাজার চালা পাহাড়ি গভীর জঙ্গল থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে পুলিশের কাছে দেওয়া হয়।

মামলার বিবরণে জানা যায়, টাঙ্গাইল শহরের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হেলাল ফকিরের পশ্চিম আকুর টাকুরপাড়া হাউজিং মাঠের ভাড়া বাসায় বাচ্চু মিয়া ভাড়া থাকত। তিনি বাবুর্চির কাজ করতেন। একই বাসায় ওই শিক্ষার্থীর দাদা-দাদিও ভাড়া থাকেন। শিক্ষার্থীর বাবা ঢাকায় সিএনজি চালানোর সুবাধে তার বাবা মা ঢাকায় থাকে।

গত ১ সেপ্টেম্বর দুপুরে শিক্ষার্থীকে বাসায় একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিক্ষার্থীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বাচ্চু পালিয়ে যায়। বিষয়টি প্রথমে পারিবারিকভাবে সমাধান করার চেষ্টা করলেও পরবর্তীতে সমাধান করা সম্ভব হয়নি। পরে শিক্ষার্থীকে ২ সেপ্টেম্বর রাত ১২টার দিকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে মঙ্গলবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা নিরীক্ষার সম্পন্ন হয়। একই সঙ্গে ওই দিন ২২ ধারায় ওই শিক্ষার্থী আদালতে জবানবন্দি দেয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড