• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে পানিতে ডুবে প্রাণ গেল ২ শিশুর

  নাটোর প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৩
শিশুর মৃত্যু
পানিতে ডুবে শিশুর মৃত্যু ( ছবি : প্রতীকী )

নাটেরের বাগাতিপাড়া উপজেলায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল এবং দুপুরে উপজেলার দুই এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার পাঁকা ইউনিয়নের রামপাড়া গ্রামের আনারুল ইসলামের আড়াই বছরের ছেলে জুনাইদ বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় সবার অগোচরে জুনাইদ পাশের ডোবায় পড়ে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে উপজেলার ফাগুয়ার দিয়াড় ইউনিয়নের সাইলকোনা এলাকায় আশরাফুলের ৮ বছরের ছেলে ফাহি ইসলাম দুপুরে বাড়ির পাশে পকুরে পড়ে যায়। এ সময় ফাহি সাঁতরে উঠতে না পেরে পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ জানান, হাসপাতাল থেকেই ২টি শিশুর মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড