• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে নদীর পাড় দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৪
মাববন্ধন
নদীর পাড়ের অবৈধ স্থাপনা দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন (ছবি: দৈনিক অধিকার)

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের পাথরঘাটা নদীর পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও নদী তীর দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও গড়েয়া বাজারে পাথরঘাটা নদী পাড়ের লোকজন ও গড়েয়া এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- গড়েয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদ, ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি আশরাফুল ইসলাম মানিক, কৃষক লতিফুর রহমান ও নজরুল ইসলামসহ পাথরঘাটা নদী পাড়ের ক্ষতিগ্রস্ত কৃষকরা।

বক্তারা অভিযোগ করে বলেন, গড়েয়ার পাথরঘাটা একটি ঐতিহ্যবাহী নদী। এ নদীর প্রবাহিত পানি দিয়ে এলাকার কৃষকরা চাষাবাদ করত। গড়েয়া বাজারে কখনো আগুন লাগলে ফায়ার সার্ভিসের লোকেরা এ নদী থেকেই পানি নিতেন। কিন্তু এলাকার প্রভাবশালী ব্যক্তি রহিদুল ইসলাম এ নদী ভরাট করে সেখানে মার্কেট নির্মাণ করেছেন। এলাকাবাসী এ অবৈধ স্থাপনা উচ্ছেদ ও নদী পুনরায় খননের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড