• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

  কিশোরগঞ্জ প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৬
মাদক কারবারি
আটক মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের কটিয়াদীতে ৪৬০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে কটিয়াদী উপজেলার মধ্যপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাহবুব-উল-আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক হওয়া দুই মাদক কারবারির মধ্যে মো. আনোয়ার হোসেন (৩১) ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরার চর গ্রামের ওসমান মিয়ার ছেলে এবং মো. আল-আমিন (৩০) কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নওয়াগাঁও গ্রামের মো. হামিদ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাহবুব-উল-আলম জানান, মাদক নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বুধবার রাত দশটার দিকে তারা কটিয়াদী উপজেলার মধ্যপাড়ায় অভিযান পরিচালনা করেন। অভিযানে ৪৬০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসেজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড