• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই সন্তানের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৯
নুরবানু
আটক নুরবানু (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে পারিবারিক কলহকে কেন্দ্র করে দুই সন্তানের খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ানোর পর নিজে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বের) সকাল সাড়ে ৯টায় ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার রুহিয়া থানার ঘনি মহেষপুর গ্রামে এ হৃদয় বিদারক ঘটনা ঘটেছে।

আত্মহত্যার চেষ্টা করা মা নুরবানু আক্তার (৩৫) ও তার দুই সন্তান নুরজামাল (১৮ মাস) এবং শাম্মী আক্তার (৬) বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলছেন মা ও মেয়ের অবস্থার আশঙ্কাজনক এবং ১৮ মাসের শিশু নুরজামাল হাসপাতালে পৌঁছানোর পূর্বেই মারা গেছেন।

নুরবানুর স্বামী সেলিম উদ্দীন দৈনিক অধিকারকে জানান, সকালে প্রতিদিনের ন্যায় কাজের সন্ধানে বাসা থেকে বের হয়ে যায়। আমার স্ত্রী দুই সন্তানের মুখে বিষ দিয়ে নিজেও বিষ খেয়েছে এমন খবর স্থানীয়রা জানালে আমি তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় মুঠোফোনে দৈনিক অধিকারকে জানান, স্বামী-স্ত্রীর ঝগড়া কারণে দুই সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে তার স্ত্রী। এমনটা প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে বলা যাবে প্রকৃত ঘটনা।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড