• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসামির স্ত্রীকে ধর্ষণে পুলিশ জড়িত নয়

  যশোর প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২২
থানা
থানা (ফাইল ছবি)

যশোরের শার্শায় আসামির স্ত্রীকে ধর্ষণের ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনার সঙ্গে পুলিশের এসআই জড়িত নয় তবে ওই নারী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনার জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার বুধবার (৪ আগস্ট) দুপুরে সাংবাদিকদের জানান, শার্শা গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুল ঘটনার দিন ঝিনাইদহ পুলিশের একটি বিশেষ টিমের সঙ্গে রাত ভোর ৪টা পর্যন্ত ছিলেন। তাই ভুক্তভোগী আসামির স্ত্রী এসআই খায়রুলের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা ঠিক না।

তবে ওই নারী ওই রাতেই ধর্ষণের শিকার হয়েছে বলে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। যার জন্য অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিন সিকদার, নাভারণ (যশোর) এএসপি জুয়েল ইমরান এবং কোর্ট ইন্সপেক্টর ফকির আজিজুর রহমানকে নিয়ে তিন সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ভুক্তভোগী ওই নারীর ধর্ষণের আলামত সংগ্রহ করেছে যশোর জেনারেল হাসপাতালের ডাক্তাররা। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল কালাম আজাদ।

ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে তিনজনকে পুলিশ আটক করেছে বলে পুলিশের একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে। আটককৃতরা হলো- পুলিশের সোর্স শার্শা উপজেলার চটকাপোতা গ্রামের কামারুল, লক্ষণপুর গ্রামের লতিফ ও কাদের। তদন্তের স্বার্থে অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার আটকের কথা অস্বীকার করেছেন।

প্রসঙ্গত, শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামে আসাদুজ্জামান আশাকে আটকের পর সোমবার গভীর রাতে পুলিশের এসআই খায়রুল পরিচয় দিয়ে সোর্স কামারুল তার স্ত্রীকে ধর্ষণ করেছে বলে মঙ্গলবার দুপুরে যশোর জেনারেল হাসপাতালে উপস্থিত হয়ে সাংবাদিকদের জানান। এরপর কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান ভুক্তভোগী ওই নারীকে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড