• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

পাবনায় নিষ্পত্তি হওয়া ৬৫৪ মামলার আলামত ধ্বংস

  পাবনা প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০২
আলামত ধ্বংস
নিষ্পত্তি হওয়া মামলার আলামত ধ্বংসকালে আদালতের বিচারক, পুলিশ ও ম্যাজিস্ট্রেটগণ (ছবি : দৈনিক অধিকার)

পাবনা জজ কোর্টের বিচার নিষ্পত্তি হওয়া ৬৫৪টি মামলার আলামত ধ্বংস করা হয়েছে। পাবনার ইতিহাসে এই প্রথম একসঙ্গে এত পরিমাণ বিচার নিষ্পত্তিসহ মাদক ও অন্যান্য মামলার আলামত ধ্বংস করা হলো বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে পাবনা জজ কোর্ট প্রাঙ্গণে এসব মামলার আলামতগুলো ধ্বংস করা হয়।

পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, এসব মামলায় জব্দকৃত ২৯ হাজার ৬৭ পিস ইয়াবা, ৮২ কেজি (তিন হাজার ২৮০ পুরিয়া গাঁজা), চারটি গাঁজার গাছ, ১১৮ বোতল (৫৫০ মিলি লিটার লুজ) ফেনসিডিল, ২৫ গ্রাম (৬৯ পুরিয়া হিরোইন), ৮ বোতল বিদেশি মদ, এক লিটার জাওয়া এবং ১ হাজার ৩৫০ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়।

পুলিশ সুপার আরও জানান, সম্প্রতিকালে অধিক হারে মামলার বিচার নিষ্পত্তি হওয়ার কারণে আলামতের বৃহৎ চালান ধ্বংস করা সম্ভব হচ্ছে। এ সময় মামলার বিচার নিষ্পত্তির দ্রুততার এই হার অব্যাহত থাকলে আলামত ধ্বংস প্রক্রিয়া ভবিষ্যতে আরও গতিশীল হবে বলেও উল্লেখ করেন তিনি।  

আলামত ধ্বংসকালে পাবনার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বজলুর রহমান, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, জেলা পুলিশের ঊর্ধ্বতন অফিসার বৃন্দ, বিচারক ও ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড