• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যবসায়ীকে হাতুড়িপেটা

  নড়াইল প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪০
আহত
আহত ইউপি সদস্য হাফিজুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

নড়াইলের লোহাগড়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক সংঘর্ষের ঘটনায় সৈয়দ নয়ন আলী নামে এক পাট ব্যবসায়ীকে হাতুড়িপেটা ও হাফিজুর রহমান নামে এক ইউপি সদস্যকে মারপিট করেছে প্রতিপক্ষরা।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কাশিপুর ইউনিয়নে পৃথক এ হামলার ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবারের সূত্রে জানা যায়, কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে দীর্ঘদিন ধরে মিরাজ মোল্যা ও শেখ সুলতান মাহমুদ বিপ্লবের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে গন্ডব গ্রামের মৃত সৈয়দ রওশন আলীর ছেলে পাট ব্যবসায়ী সৈয়দ নয়ন আলীকে হাতুড়ি দিয়ে বেধড়ক মারপিট করে প্রতিপক্ষ শেখ সুলতান মাহমুদ বিপ্লবের লোকজন।

গুরুতর আহত সৈয়দ নয়ন আলী জানান, তিনি পাট ব্যবসার এক লাখ ১২ হাজার টাকা নিয়ে মিঠাপুর বাজার থেকে নিজ বাড়ি গন্ডবে আসার পথে রউফ সিকদারের বাড়ির কাছে পৌঁছালে স্বপন কাজী, ইমরান কাজী, হৃদয় সিকদার, জাকারিয়াসহ ২০ থেকে ২৫ জন তাকে ভ্যান থেকে নামিয়ে হাতুড়ি দিয়ে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগাড়া হাসপাতালে ভর্তি করায়। এ সময় তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে খুলনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় প্রতিপক্ষের লোকজন পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

এ দিকে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে কাশিপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুর রহমানকে সাবেক মেম্বারের ছেলের নেতৃত্বে ১০ থেকে ১৫ জন মারপিট করেছে।

আহত হাফিজুর জানান, বুধবার বিকালে ইউনিয়ন পরিষদ থেকে ব্যাটারিচালিত ভ্যানযোগে গন্ডবে নিজের বাড়িতে আসার পথে ধনী বাড়ির পাশে পৌঁছালে ওই ওয়ার্ডের সাবেক মেম্বার সাইফারের ছেলে শরিফুলের নেতৃত্বে রেজাউল, তারিকসহ ১০ থেকে ১৫ জন লাঠি ও লোহার রড দিয়ে তাকে বেধড়ক মারপিট করে।পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগাড়া হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় প্রতিপক্ষের লোকজন পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

লোহাগড়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেবাশীষ জানান, সৈয়দ নয়ন আলী ও হাফিজুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগাড়া থানার ওসি মো. মোকাররম হোসেন জানান, দুটি ঘটনাই তিনি শুনেছেন। এ সময় পৃথক এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড