• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৪ সেপ্টেম্বর ২০১৯, ২৩:১৯
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় সিরাজ ফকির (৫৫) নামে এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। 

নিহত বৃদ্ধ সিরাজ ফকির শরীয়তপুর জেলার নড়িয়া থানার দাশে হাওলাদারকান্দি এলাকার মৃত করিম বক্সের ছেলে। গত ১০ বছর ধরে তিনি নারায়ণগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকায় বাড়ি নির্মাণ করে পরিবারসহ বসবাস করে আসছিলেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকা থেকে ওই বৃদ্ধের লাশটি উদ্ধার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকায় দীর্ঘদিন ধরে সিরাজ ফকির কয়েকটি গরু পালন করে জীবিকা নির্বাহ করে আসছেন। পাশাপাশি তিনি বিয়ের ঘটক হিসেবেও কাজ করতেন। কিছুদিন পূর্বে একই এলাকার জসিমের সঙ্গে আছিয়া নামের এক মেয়ের বিয়ের কথা পাকা করেন সিরাজ ফকির। কিন্তু সিরাজ ফকিরকে না জানিয়েই বর ও কনেপক্ষ বিয়ের আয়োজন করে। এতে সিরাজ ফকিরের পুত্রবধূ রুবিনা বেগম তার শ্বশুরকে বিয়ের বিষয়ে কথা বলতে নিষেধ করেন। কথা বলতে নিষেধ করায় সিরাজ ফকির ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ রুবিনাকে মারধর করেন। পরে এ নিয়ে পরিবারের লোকজনের সঙ্গে সিরাজ ফকিরের মারপিটের ঘটনা ঘটে। 

ভুলতা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক রোকনুজ্জামান জানান, বুধবার দুপুরে নাগেরবাগ এলাকায় এক বৃদ্ধের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খরব দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিরাজ ফকিরের লাশটি উদ্ধার করে। এ সময় নিহত সিরাজ ফকিরের গলায় রশির দাগ ও পুরো শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়। তবে, নিহতের পরিবারের লোকজনের দাবি সিরাজ ফকির অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। 

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় পুলিশি তদন্ত চলমান রয়েছে। নিহত সিরাজ ফকিরের লাশটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জে প্রেরণ করা হয়েছে। এ সময় ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড