• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

  বান্দরবা‌ন প্র‌তি‌নি‌ধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩১
আটক
আটক নারী মাদক কারবারি নুর নাহার (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবান বাজারের এক নম্বর গলিতে অভিযান চালিয়ে ৫শ পিস ইয়াবাসহ নুর নাহার (৪৫) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) বান্দরবান শহরের বান্দরবান বাজারস্থ ১ নম্বর গলির নিউ বনফুলের ভেতর থেকে এই নারী মাদক কারবারিকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলা ডিবি পুলিশের একটি বিশেষ টিম বান্দরবান বাজারের ১ নম্বর গলির নিউ বনফুল নামে চায়ের দোকানের ভেতর থেকে নারী মাদক কারবারি নুর নাহারকে আটক করে। এ সময় তার দেহে তল্লাশি চালিয়ে ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য দেড় লাখ টাকা।

বান্দরবান ডিবি পুলিশের অফিসার ইনচার্জ এ এইচ এম তৌহিদ কবির জানান, আটককৃতের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী ৫শ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড