• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনার রিফাতের সাত খুনি এখন যশোরে

  যশোর প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৯
রিফাত শরীফ হত্যা মামলা
ছবি : ফাইল ফটো

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় ছয় কিশোরকে যশোর শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকাল চারটার সময় তাদের বরগুনার জেলখানা থেকে যশোর শিশু-কিশোর সংশোধনাগারে নেওয়া হয়।

ওই ছয়জন আসামির বয়স ১৮ বছরের কম হওয়ায় মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মাদ সিরাজুল ইসলাম গাজীর আদেশর ভিত্তিতে তাদের শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

এছাড়া রাতুল শিকদার জয় (১৬) নামে আরও একজনকে আগেই কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়। এ নিয়ে সাত কিশোরকে যশোর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হলো।

বুধবার সকাল ৮টায় বরগুনা কারাগার থেকে প্রিজন ভ্যানে করে ছয় কিশোর আসামিকে যশোর শিশু-কিশোর সংশোধনাগারে আনা হয়। কিশোর আসামিরা হচ্ছে- রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজী (১৭), ওলিউল্লাহ ওরফে অলি (১৬), জয় চন্দ্র সরকার ওরফে চন্দন (১৭), তানভীর হোসেন (১৭), নাজমুল হাসান (১৪) ও আরিয়ান হোসেন শ্রাবন (১৬)।

যশোর শিশু-কিশোর সংশোধনাগারের উপপরিচালক আব্দুল্লাহ আল মাসুদ জানান, রিফাত শরীফ হত্যা মামলায় ছয় কিশোরকে যশোর শিশু-কিশোর সংশোধনাগারে রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনের রাস্তায় সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ ও পাঁচ থেকে ছয়জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গত রবিবার (১ সেপ্টেম্বর) রিফাত শরীফ হত্যা মামলায় রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দেয় পুলিশ। একই সঙ্গে রিফাত হত্যা মামলার ১ নম্বর আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড