• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ইয়াবা ও হেরোইনসহ নারী মাদক কারবারি আটক

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৮
কুলাউরা থানা
কুলাউরা থানা (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের বড়কাপন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা ও ৯ প্যাকেট হেরোইনসহ রুমা বেগম (২৮) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে বড়কাপন গ্রামের বাসিন্দা মৃত আখলিম মিয়ার ছেলে ইয়াবা সম্রাট আব্দুল গাফফারের (৫০) বাড়িতে ইয়াবা বিক্রয়কালে ওই নারী মাদক কারবারিকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ বিনয় ভুষণ রায় এ অভিযানের নেতৃত্বে দেন।

এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল গাফফার দৌঁড়ে বাড়ি থেকে পালিয়ে যায়। আব্দুল গাফফারের স্ত্রী মাদক কারবারি রুমা বেগম ইয়াবাসহ পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকে আটক করা হয়। তাদের বাড়িতে এলাকার উপস্থিত লোকজনের সম্মুখে ঝাড়ুর ভেতর থেকে একটি কালো রঙের পলিথিন ব্যাগ থেকে ১৮০ পিস ইয়াবা ও নয় প্যাকেট হেরোইন উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় দৈনিক অধিকারকে জানান, ইয়াবা সম্রাট আব্দুল গাফফার দীর্ঘদিন থেকে মাদক কারবারির সঙ্গে জড়িত। জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমদের নির্দেশে মাদক বিরোধী অভিযান চালিয়ে গাফফারের স্ত্রীকে আটক করা হয়।

এ দিকে জেলা গোয়েন্দা শাখার পুলিশ বাদী হয়ে স্বামী-স্ত্রীকে আসামি করে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়। গাফফারের বিরুদ্ধে কুলাউড়া থানায় একাধিক মামলা রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড