• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  মৌলভীবাজার প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৮
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর টিম (ছবি : দৈনিক অধিকার)

মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয়, প্রসাধনীর গায়ে উৎপাদন তারিখ লেখা থাকলেও মেয়াদ উত্তীর্ণের তারিখ লেখা না থাকা, মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধে মৌলভীবাজারে তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়।

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজার, আফরোজগঞ্জ বাজার, মৌলভীবাজার রোড ও তার আশপাশের এলাকার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে তিনটি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে শেরপুর বাজারে অবস্থিত তাহমিনা এন্টারপ্রাইজকে দুই হাজার টাকা, আফরোগঞ্জ বাজারে অবস্থিত হাসান লাইব্রেরীকে ৫শ টাকা, মৌলভীবাজার রোডে অবস্থিত রহমান মেডিকেল হলকে তিন হাজার টাকাসহ মোট ৫ হাজার ৫শ টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন। অভিযানে সহযোগিতা করেন শেরপুর পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড