• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবাসহ যুবক আটক

  জামালপুর প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৭
আটক
(ছবি : প্রতীকী)

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ নওশাদ আলী (২৪) নামে এক যুবককে আটক করেছে তারাটিয়া তদন্ত কেন্দ্রর পুলিশ।

আটককৃত নওশাদ আলী কুড়িগ্রামের রৌমারী উপজেলার বাটিকামারী গ্রামের সুলতাল আলীর ছেলে।

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকালে আটককৃত নওশাদ আলীকে জামালপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রহিমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বিপুল পরিমাণ ইয়াবাসহ কুড়িগ্রামের রৌমারী উপজেলার বাটিকামারী গ্রামের সুলতাল আলীর ছেলে নওশাদ আলী ঢাকার উদ্দেশে যাচ্ছিল। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফরহাদ আলীর নেতৃত্বে রহিমপুর এলাকা থেকে পলি পরিবহনে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে দুই হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই রাতেই দেওয়ানগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে আটককৃত নওশাদ আলীর বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে। পরে বুধবার বিকালে আদালত তাকে জামালপুর জেল হাজতে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দেওয়ানগঞ্জ থানার ওসি এমএম ময়নুল ইসলাম জানান, মাদক কারবারি নওশাদ আলীর বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হয়। পরে আদালতের নির্দেশক্রমে তাকে জামালপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড