• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে দরিদ্রদের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৬
চেক বিতরণ
বিনামূল্যে ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য চেক বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের মিলনায়তনে দরিদ্র ও অসহায়দের মধ্যে বিনামূল্যে ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য চেক বিতরণ করা হয়েছে। 

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদের মিলনায়তনে এসব চেক ও ঢেউটিন বিতরণ করা হয়। 

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি বলেছেন, দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নের মূল স্রোতে নিয়ে আসতে সরকার একের পর এক কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। বর্তমান সরকার বয়স্ক ও বিধবা ভাতা, প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্ত ভাতাসহ নানা প্রকার ভাতা বৃদ্ধির মাধ্যমে তাদের আত্মসামাজিক উন্নয়ন ঘটিয়ে যাচ্ছে। 

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহাদত হোসেন সুমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হক, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সায়েদুর রহমান, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ মশিউর রহমান, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম, আনাইতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, উপজেলা বিআরডিবির ভাইস চেয়ারম্যান আবিদ হোসেন শান্ত প্রমুখ। 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলার ৮৪ জন গরিব ও অসহায় পরিবারের মধ্যে ১৬১ বান্ডেল করে ঢেউটিন ও নগদ চার লাখ ৮৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে বলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্র জানায়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড