• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বখাটের হুমকিতে ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ

  পঞ্চগড় প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৩
পঞ্চগড়
ছবি : দৈনিক অধিকার

পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে মুঠোফোনে হুমকি দিচ্ছে অজ্ঞাত এক বখাটে। এ নিয়ে ছাত্রীর বড় বোন সোমবার (২ সেপ্টেম্বর) পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা যায়, মুঠোফোনে অজ্ঞাত নম্বর থেকে বখাটের হুমকিতে ভয়ে দশম শ্রেণির এক স্কুলছাত্রী ১৫ দিন ধরে স্কুলে যেতে পারছে না। দুই একদিন পরপর ওই স্কুলছাত্রীর বোনের মুঠোফোনে তাকে তুলে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। ভয়ে আতঙ্কে ওই স্কুলছাত্রী বাড়ির বাইরে যেতে সাহস পাচ্ছে না। বিষয়টি নিয়ে তার পরিবারও আতঙ্কে রয়েছে। এ বিষয়ে ওই স্কুলছাত্রীর বড় বোন গত সোমবার (২ সেপ্টেম্বর) পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরি থেকে জানা যায়, পঞ্চগড় সদর উপজেলা চাকলাহাট বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে ওই ছাত্রী। বাড়ি চাকলাহাট ইউনিয়নের এক গ্রামে। বাড়ি থেকে বিদ্যালয়ের দূরত্ব দুই কিলোমিটার। গত এক মাস আগে ওই স্কুলছাত্রীর বড় বোনের মুঠোফোনে কল করে এবং বার্তা প্রেরণ করে তাকে বাড়ি থেকে তুলে নেওয়ার হুমকি দেওয়া হয়। দুই একদিন পরপরই এই হুমকি চলতে থাকে। কিন্তু বিপরীত দিক থেকে যুবকের গলা শোনা গেলেও সে তার পরিচয় দেয়নি। ক্রমাগত হুমকিতে ওই স্কুলছাত্রী ভয়ে বাড়ির বাইরে ও স্কুলে যেতে পারছে না।

এ দিকে ওই স্কুলছাত্রীর বড় বোন জানান, অচেনা নম্বর থেকে দিনের পর দিন এক ব্যক্তি আমার ছোট বোনকে তুলে নেওয়ার হুমকি দিয়ে যাচ্ছে। অশ্লীল ভাষায় কথা বলছে। কণ্ঠটাও অপরিচিত মনে হচ্ছে। সে বেশিরভাগ সময় এসএমএসে হুমকি দেয়। কখনো আবার ফোন করে হুমকি দেয়। তবে সে আমাদের পরিবারের সবাইকে চেনে। তাই মনে হচ্ছে তার বাড়ি আশপাশেই হবে। এই ভয়ে আতঙ্কে ঈদুল আজহার পর থেকে আমার বোন স্কুলে যেতে পারছে না। তাই সাধারণ ডায়েরি করেছি।

চাকলাহাট বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফতাফ হোসেন বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না। আমি তো ক্লাস নেই না তাই সে ঈদের ছুটির পর বিদ্যালয়ে আসছে কি না তাও আমার জানা নেই।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ওসি আবু আক্কাস আহমদ বলেন, ওই স্কুলছাত্রী থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। আমরা তার দেওয়া নম্বরটির বিস্তারিত বের করার চেষ্টা করছি। তারপর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড