• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুত্রবধূকে নিয়ে উধাও শ্বশুর

  পঞ্চগড় প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৩
নুর ইসলাম
পুত্রবধূ নিয়ে উধাও শ্বশুর নুর ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের আটোয়ারীর তোরেয়া ইউনিয়নের ছেপরাঝার এলাকায় নুর ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিজের ছেলের বউকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে।

পরিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস আগে বাবা (নুর ইসলামের) পছন্দের ছেলে বেলাল হোসেনের সঙ্গে পাশ্ববর্তী বোধগাও এলাকার রমজান আলীর মেয়ে আনজুনা বেগমের (২৪) বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর বেলাল হোসেন তার নিজ কর্মস্থল ঢাকায় চলে যায়। তবে বেলালের অভিযোগ ছুটিতে বাড়িতে আসলে স্ত্রী আনজুনা তার সঙ্গে খারাপ আচরণ ও অকারণে ঝগড়া করত।

এ দিকে নুর ইসলামের স্ত্রী ও বেলাল হোসেনের মা তসলিমা বেগম বলেন, ‘আমার ছেলে ছুটিতে বাড়িতে আসলে আমার বউমা খারাপ আচরণ করত। তিনি আরও বলেন মাঝে মধ্যে বউমা ও তার শ্বশুর (নুর ইসলাম) কথা ও ভাবমূর্তিতে আমার সন্দেহ হলে এ বিষয়ে আমার স্বামীকে জিজ্ঞাসা করলে সে আমায় জানায় বউমা হলো নিজের মেয়ের মতো।’

আনজুনা বেগমের পরিবার সূত্রে জানা যায়, গত ২৪ আগষ্ট ভাদ্র মাসের ভাদর কাটানি উৎসবে শ্বশুরবাড়ি থেকে আনজুনাকে নিয়ে আসা হয়। পরে তিনি তার খালার বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে উভয় পরিবারে ধারণা তারা দুইজন আগে থেকেই পালিয়ে বিয়ে করার জন্য কৌশল করে ছিল।

অন্যদিকে আনজুনা তার পরিবারকে নিশ্চিত করেন তিনি তার শ্বশুরকে বিয়ে করে ঢাকায় সংসার শুরু করেছে।

এ বিষয়ে তোড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব আল আজাদ দৈনিক অধিকারকে বলেন, আমাকে উভয় পরিবারের পক্ষে অভিযোগ করেছে। তারা ফিরে আসলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড