• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে ভয়াবহ অগ্নিকাণ্ডে নগদ টাকাসহ ঘর পুড়ে ছাই

  নাটোর প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪০
নাটোর
আগুনে পুড়ে যাওয়া ঘর (ছবি : দৈনিক অধিকার)

নাটোর সদর উপজেলার নেপালদিঘী গ্রামে অগ্নিকাণ্ডে চারটি বাড়ির পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। গ্রামবাসীরা ঘণ্টাব্যাপী চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, নেপালদিঘী গ্রামের হুসেন আলীর ছেলে জহিরের ঘর থেকে রাত ১টার দিকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে। ঘরগুলোতে শুকনো পাট ও পাট শোলা থাকায় তা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

আগুনে নেপালদিঘী গ্রামের প্রয়াত আয়চাঁনের ছেলে হুসেন আলী ও তার ৩ সন্তান জহির, মহির ও জসিমের চারটি বাড়ির পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

এতে ঘরে থাকা প্রায় পাঁচ বিঘা জমির শুকনো পাট, নগদ ৭৫ হাজার টাকা, দুইটি ছাগলসহ কৃষি পণ্য চাউল সম্পূর্ণ পুড়ে গেছে। এরপর থেকে তারা খোলা আকাশের নিচে বসবাস করছে।

নাটোর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আখতার হামিদ খান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আকতার বানু জানান, সংবাদ পাওয়ার পরই ঘটনাস্থলে উপজেলা প্রকল্প কর্মকর্তাকে পাঠানো হয়েছে। আপাতত ক্ষতিগ্রস্তদের শুকনো খাবার ও আনুষঙ্গিক কিছু সহায়তা করা হচ্ছে। তবে পরবর্তীতে উপজেলা পরিষদ থেকে তাদের অনুদান প্রদান করা হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড