• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ৬

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৪
পাবনা
ছবি : জেলার ম্যাপ

পাবনার ঈশ্বরদীতে স্কুলে পড়ুয়া এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ম্যাক্সের উপঠিকাদারি প্রতিষ্ঠান মীর কনস্ট্রাকশনের ছয় শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে পাকশী ইউনিয়নের চরসাহাপুর এলাকায় থেকে তাদের আটক করা হয়। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ভুক্তভোগী শিক্ষার্থী নতুনহাট চর সাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করে। প্রতিদিনের মতো আজও নিজের বাড়ির সামনে দিয়ে স্কুলে যাচ্ছিল। তার বাড়ির পাশে ঠিকাদারি প্রতিষ্ঠান মীর কনস্ট্রাকশন প্রতিষ্ঠানের কয়েকজন ব্যাচেলর শ্রমিক ভাড়া থাকতেন। স্কুল শিক্ষার্থী ওই বাড়ির সামনে এলে শ্রমিকরা তাকে জোরপূর্বক ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে বখাটে শ্রমিকদের পিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দী ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড