• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৫
কিশোর
অস্ত্রসহ আটক তিন কিশোর (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার দেওভোগ এলাকার একটি মাঠ থেকে দেশীয় অস্ত্রসহ তিন কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।
 
মঙ্গলবার ( ৩ সেপ্টেম্বর) বুধবার নারায়ণগঞ্জ দেওভোগ এলাকায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর বাসার অদূরে মাঠ থেকে দেশীয় অস্ত্রসহ তিন কিশোরকে স্থানীয়রা আটক করে পরে পুলিশে দেয়। 

গ্রেফতারকৃতরা হলো- নারায়ণগঞ্জের দেওভোগ এলাকার আহসানের ছেলে আসিফ (১৬), নেত্রকোণার ছোনখোলা এলাকার শাহজাহানের ছেলে শিপন (১৭) ও সুমন মিয়া (১৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে মেয়রের বাড়ির আশপাশে ওই তিন কিশোরকে দেখতে পেয়ে স্থানীয়রা সন্দেহ করেন। পরে তাদের আটক করে স্থানীয়রা। এ সময় ওই তিন কিশোর জানায় মাঠের পাশে বালুর ভেতর লুকিয়ে রেখেছে ছয়টি রামদা।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দৈনিক অধিকারকে জানান, আটককৃত কিশোরদের মধ্যে কোনো একজনকে গত ঈদের আগে জোর করে চুল কেটে দিয়েছিল দেওভোগ এলাকার একজন লোক। এ দিকে বালুর নিচে চাপা দেয়া দেশীয় অস্ত্রগুলো বের করার সময় স্থানীয় লোকজন দেখে ফেলে। পরে ওই তিন কিশোরকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড