• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী-শ্বশুর আটক

  সারাদেশ ডেস্ক

০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০১
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার কাউছার মঞ্জিল থেকে শিরিন সুলতানা (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউছার মঞ্জিল থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্বামী শাহ পরান ও শ্বশুর হুমায়ন কবির কাউছারকে আটক করা হয়েছে। 

শিরিন সুলতানা নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের ইমাম উদ্দিনের মেয়ে। 

নিহত শিরিনের মা দিল আফরোজ জানান, ২০১৩ সালের ৭ জানুয়ারি শিরিনের সঙ্গে শাহ পরানের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে বিদেশ যাওয়ার টাকার জন্য প্রায় শিরিনকে তার স্বামী, শ্বশুর, শাশুড়ি মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করত। এ নিয়ে একাধিকবার সামাজিকভাবে শালিশ বৈঠকও হয়। মেয়ের স্বামী শাহ পরান কিছুদিন আগে প্রথম বউয়ের অনুমতি ছাড়া আরেকটি বিয়ে করে বলেও জানায় শিরিনের মা।

তিনি অভিযোগ করে আরও জানান, শিরিনকে তার স্বামী ও শ্বশুর হত্যা করেছে। এ ঘটনায় তিনি মামলা দায়ের করবেন বলেও জানান। 

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান জানান, এ ঘটনায় নিহত শিরিনের স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে নিহত শিরিনের পরিবার মামলা দায়ের করলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড