• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রস্তুতিকালে অস্ত্রসহ ধরা খেল ৩ ডাকাত 

  ফেনী প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪২
আটক
আটককৃত ডাকাত দলের ৩ সদস্য ( ছবি : দৈনিক অধিকার )

ফেনীর ফুলগাজী উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার দরবারপুর ইউনিয়নে বসন্তপুর গোপালবাড়ী রাস্তার মাথা নামক স্থান থেকে তাদের আটক করা হয়।

ফুলগাজী থানা সূত্রে জানা যায়, পুলিশের একটি টহলদল সিএনজি নিয়ে ফুলগাজী বাজারের দিকে যাচ্ছিল। এ সময় রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পুলিশের গাড়ির গতিরোধ করার চেষ্টা করে ওই ডাকাত দল। তাৎক্ষণিক সিএনজি থেকে পাশে খালে ঝাঁপ দেয় টহলদলের পুলিশ সদস্যরা। এরপর ঘটনাস্থল থেকে ডাকাত দলের ৩ সদস্যকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়।

আটককৃতরা হলেন- কুমিল্লা সদর দক্ষিণের মৃত ছাদেক মিয়ার ছেলে আবুল হাশেম (২৮), চাঁদপুরের ফরিদগঞ্জের আবদুল খালেকের ছেলে মো. মোহন (২৫) ও হাজীগঞ্জ উপজেলার আমিন মিয়ার ছেলে মো. ইউছুফ (২৪) ।

এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, ২-৩টি ধারালো ছোরা, একটি ধামা, দুটি মোবাইল ফোন ও দুটি টর্চলাইট উদ্ধার করা হয়।

ফুলগাজী থানার এসআই মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, এ ব্যাপারে দুটি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড