• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৌর কাউন্সিলরের বাসায় ছাত্রী ধর্ষণের অভিযোগ

  টাঙ্গাইল প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৮
ধর্ষণ
(ছবি : প্রতীকী)

টাঙ্গাইলে পৌর কাউন্সিলর হেলার ফকিরের ভাড়া বাসায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মো. বাচ্চু (৫০) নামে এক ভাড়াটিয়ার বিরুদ্ধে।

এ ঘটনায় মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ভুক্তভোগী ওই ছাত্রীর দাদা বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মো. বাচ্চু পৌর শহরের মৃত তারাব আলীর ছেলে।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত বাচ্চু পলাতক রয়েছে।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হেলাল ফকিরের পশ্চিম আকুর টাকুর পাড়া হাউজিং মাঠের বাসায় একই এলাকার মৃত তারাব আলীর ছেলে মো. বাচ্চু ভাড়া থাকত। একই বাসায় ভুক্তভোগী ওই ছাত্রীর দাদা-দাদিও ভাড়া থাকতেন। এছাড়া ওই ছাত্রীর বাবা ঢাকায় সিএনজি চালানোর সুবাদে তার বাবা-মা দুজনে ঢাকায় থাকেন।

গত রবিবার (১ সেপ্টেম্বর) ওই ছাত্রীকে বাসায় একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে ভাড়াটিয়া বাচ্চু। এ সময় ওই ছাত্রীর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত বাচ্চু পালিয়ে যায়। এ ঘটনায় বিষয়টি প্রথমে পারিবারিকভাবে সমাধান করার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। পরে সোমবার (২ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে চিকিৎসার জন্য ভুক্তভোগী ওই ছাত্রীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে ভুক্তভোগী ওই ছাত্রী।

এ ব্যাপারে কাউন্সিলর হেলাল ফকির বলেন, ‘বিষয়টি আমি জানার পর পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করি। কিন্তু আসামি পলাতক থাকায় এখনো মীমাংসা করা সম্ভব হয়নি। পরে সোমবার ওই ছাত্রীর দাদা বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।’

সদর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আমির হামজা জানান, গত ২ সেপ্টেম্বর অভিযোগ পাওয়ার পর ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মো. বাচ্চু পলাতক রয়েছে। এ সময় তাকে গ্রেফতারে পুলিশি অভিযান চলমান রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড