• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে : রমেশ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৬
রমেশ চন্দ্র সেন
ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন (ছবি : দৈনিক অধিকার)

তৃণমূলের আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে তৃণমূলকে ঢেলে সাজানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে দলীয় কার্যালয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, আমাদের সংগঠনগুলোকে ঢেলে সাজিয়ে নতুন করে গড়ে তোলা হবে। সাংগঠনিকভাবে আওয়ামী লীগকে আরও মজবুত করে গড়ে তোলায় আমাদের লক্ষ্য। এজন্য দলটির সকলকে নিরলসভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নই হচ্ছে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সেই কাজ করে যাচ্ছে। তার স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে হবে। 

আওয়ামী লীগের জনপ্রিয়তা জনগণের কাছে বৃদ্ধি পেয়েছে মন্তব্য করে রমেশ চন্দ্র সেন বলেন, রাষ্ট্র পরিচালনা করার সময় মানুষের কাছ থেকে সরকারের জনপ্রিয়তা হ্রাস পায়। কিন্তু আওয়ামী লীগ সরকার আসার পর থেকে জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে, পাশাপাশি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে আওয়ামী লীগ। 

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটোর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাদেক কুরাইশী, সহসভাপতি মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, প্রমুখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম। 

ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ১৬টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এ সভা থেকে সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলের জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড