• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবুর্চির মেয়েকে ধর্ষণের অভিযোগে হোটেল বয় আটক

  পাবনা প্রতিনিধি

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৭
ধর্ষণ
প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়া উপজেলার কাশীনাথপুরে হোটেল কর্মচারী (বয়) আব্দুল্লাহর (১৯) বিরুদ্ধে ওই হোটেলেরই নারী বাবুর্চির (৯) মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মেয়েটি স্থানীয় বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

সোমবার (২ সেপ্টেম্বর) মেয়েটির মা থানায় অভিযোগ দায়ের করেন। পরে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) পাবনা সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ সোমবার রাতেই অভিযুক্ত আবদুল্লাহকে গ্রেফতার করেছে।

৫ অক্টোবরের ওই ঘটনায় স্থানীয়রা এত দিন ধরে এর একটা মীমাংসার কথা বলে সময় ক্ষেপণ করিয়েছে বলে মেয়েটির মা জয়নাব খাতুন থানায় দায়ের করা অভিযোগে জানিয়েছেন।

অভিযুক্ত আবদুল্লাহ পাইকরহাটি মহল্লার মো. বাবুর ছেলে।

লিখিত অভিযোগে জানা গেছে, নির্যাতিত মেয়ের মা একটি রেস্টুরেন্টে রান্নার কাজ করেন। ঘটনার দিন মেয়েকে সঙ্গে করে নিয়ে তিনি হোটেলে আসেন। এ দিকে হোটেল বয় আব্দুল্লাহ তার মেয়েকে ফুঁসলিয়ে হোটেলের দোতলায় নিয়ে যায় এবং তার ওপর পাশবিক নির্যাতন চালায়। পরে তিনি তার মেয়েকে দোতলায় খুঁজে পান। এ সময় তার মেয়ে জানায়, তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আবদুল্লাহ নির্যাতন চালিয়েছে।

অভিযোগে মেয়েটির মা আরও জানান, এ ঘটনাটি স্থানীয় কয়েকজন প্রভাবশালী শোনার পর তারা এর একটি মীমাংসা করবেন বলে জানান। এ দিকে, তার মেয়ে অসুস্থ হয়ে যায়। এজন্য তাকে স্থানীয় চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা করানো হয়।

দীর্ঘদিনেও তিনি স্থানীয়দের কাছ থেকে কোনো বিচার না পেয়ে থানায় মামলা দায়ের করেছেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, থানায় অভিযোগ দায়েরের পর মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) পাবনা সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। এছাড়া ধর্ষককে মঙ্গলবার সকালে পাবনা আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড